ভাল মানুষ
- ফয়েজ উল্লাহ রবি ২৭-০৪-২০২৪

দূর আকাশে কালো মেঘ, অন্তরেও তা দিলে
হেদায়েত দাও মানুষ গুলো যেন ভাল পথে চলে,
দুঃখ যাবে দূরে সরে, সত্য সুন্দর ধরণীতে এলে
সুখের স্বর্গ রচিবে ভবে, মন্দ দূরে সরে গেলে
তখনই সত্যের পথে মানুষ আসবে দলে দলে
সেই আশায় অপেক্ষায় থাকি রোজ সকালে
নিশ্চয় ভাল মানুষ আসিবে ভুবন ফের হাসিবে
ফুলে ফলে কানন সাজিবে, এই সুখ আছে নসিবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।